কিয়ামতের বড় বড় ১০টা আলামত, মুফতি আরিফ বিন হাবিব


 

কেয়ামতের দশটা বড় বড় আলামত ঘটবে যেই আলামত গুলা ঘটলেই কেয়ামত আর বেশি বাকি নেই হয়ে যাবে.
00:00:06
মুসলিম শরীফের উনত্রিশশো এক নাম্বার হাদিসের বর্ণনা আমরা দাজ্জাল সম্পর্কে আলোচনা করতেছিলাম. আমাদের সামনে আল্লাহ নবী আসলেন, আসার পর বললেন তোমরা কি আলোচনা করো. আমরা বললাম হুজুর দজ্জাল সম্পর্কে আমরা আলোচনা করি. আল্লাহ নবী বললেন, শোনো তোমরা দশটা আলামত দেখার আগে কেয়ামত হবে না. কয়টা আলামত.
00:00:37
এক নাম্বার আর দুখর একটা ধোঁয়া বের হবে. এটার আগে কেয়ামত হবে না. দুই নাম্বার আবদার.
00:00:45
দাজ্জাল নামে ভয়ঙ্কর একটা জিনিস দুনিয়াতে আসবে. এটার আগে কেয়ামত হবে না. তিন number, সাফা মারুয়ার মাঝখান থেকে একটা প্রাণী বের হবে. ওই প্রাণীটা কথা বলবে মানুষের সাথে. আপনারে বলবে আব্দুর রহমান ভাই কেমন আছেন? পিছনে তাকাইয়া দেখবেন মানুষ না একটা প্রাণীর কথা কয়. চার নাম্বার সূর্য পশ্চিম দিক থেকে উঠবে. পাঁচ নাম্বার ছয় নাম্বার সাত নাম্বার পূর্ব দিকে একটা বড় ভূমিকম্প হবে. সাত নাম্বার আট নাম্বার পশ্চিমে একটা ভূমিকম্প হবে. নয় নম্বর আরব হল বর্তমান সৌদি আরব আশেপাশের রাষ্ট্রগুলা এই জায়গায় একটা ভয়ঙ্কর ভূমিকম্প হবে.
00:01:35
দশ নাম্বার.
00:01:40
মৃণাল তার সর্বশেষ একটা আগুন বের হবে. এই আগুনটা মানুষকে হাশরের ময়দানে উপস্থিত করবে. আল্লাহ নবী বলেন এই দশটা বড় আলামতের আগে কেয়ামত সংগঠিত হবে না. তাহলে এই মধ্যে ভয়ঙ্কর সবচেয়ে যে আলামতটা হবে এটার নাম হলো দাজ্জাল. বলেন তো এটার নাম কি? দাজ্জাল. মুসলিম বর্ণনা আসছে ঊনত্রিশশো ছেচল্লিশ নাম্বার বর্ণনায় বলছেন আদম নবী থেকে কেয়ামত পর্যন্ত দাজ্জালের চেয়ে ভয়ঙ্কর কোনো সৃষ্টি দুনিয়াতে আসে নাই তো এটাই হবে সবচেয়ে ভয়ঙ্কর সৃষ্টি তো কেয়ামতের আলামত গুলার যেইগুলা বর্তমানে বলা হচ্ছে জিনা ব্যাবিচার ইত্যাদি বেড়ে যাওয়া এই গুনাহ গুলা থেকে আমরা বেঁচে থাকা আর বড়ো বড়ো আলামত গুলা আসবে ওই সময়ের আমাদের আত্মীয় স্বজন যারা বেঁচে থাকবে তারা যেন ঈমানের উপর বেঁচে থাকতে পারে এই দোয়া করা.
00:02:43
আল্লাহ করেন.
00:02:44
আমিন হামদুলিল্লাহ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url