ফরজ নামাজের পর নবীজির আমল মুফতি আরিফ বিন হাবিব Mufti Arif bin Habib New Waz


 নামাজের পর সালাম ফিরানোর পর কিছু আমল আছে আমলগুলা করবেন.

00:00:03
নবীজির আল্লাহর নবী বলেন আল্লাহর কসম আমি তোমাকে ভালোবাসি.
00:00:09
আবার বললেন আমি তোমাকে ভালোবাসি. সাহাবানবীরে যেটা পাওয়ার কথা উল্টা নবী সাহাবারে কয়. আমি তোমাকে ভালোবাসি. আমি তোমাকে ভালোবাসি. নবী যাহা মানে কয়.
00:00:20
ভালোবাসার দামিনী বললে আল্লাহুম্মা.
00:00:30
তুমি কখনও নামাজের পর এই আমলটা ছাড়বা না. সালাম ফিরানোর সাথে সাথেই তুমি পড়বা.
00:00:38
অহস্তে ইবাদাতি. তুমি জিন্দেগীতেও নামাজের পরে আমলটা ছাড়বা না. তা আশাবাদী আমি. আপনারা সালাম ফিরানোর পর ইমাম সাহেব যারা আছি আমি. আলহামদুলিল্লাহ আমরা যারা আছি. আমি যেই যেই মসজিদগুলা আমার তদারকিতে আছে. সব মসজিদে আবুল গুলাম. সালাম ফিরানোর পর কুসুল্লিদেরকে আমল করার সুযোগ দেওয়া. তো আল্লাহুম্মা আল্লাহ এই আমলটা করা। আর আস্তাগফিরুল্লা, আস্তাগফিরুল্লা তিনবার পড়া। আস্তাগফিরুল্লা, আস্তাগফিরুল্লা তিনবার পড়া। আর কিছু তাসবিহাদ আছে, তিনবার তিনবার আলহামদুলিল্লাহ তেত্রিশবার সুবহানাল্লাহ তেত্রিশবার আলহামদুলিল্লাহ তেত্রিশবার আল্লাহু আকবার তিরানব্বই হওয়ার পর চৌত্রিশ তম ওভারে পড়বেন। পানি চৌত্রিশতম বার মানে আল্লাহু আকবার তেত্রিশ বার বলার পর চৌত্রিশ তম আর তিন তেত্রিশে নিরানব্বই হওয়ার পর একশোতম বারে পড়বেন **** তাহুলমুল কলা এই দোয়াটা যদি কেউ করে রসূল বলেন এই একশো বার হওয়ার পর সমুদ্রের ফেনা পরিমাণ গুনাহ হলেও তার গুনাহ আল্লাহ আরেকটা.
00:01:52
পরে নামার সাথে.
00:01:57
তাসের টুপি একশো বার. কয়বার? এটা যদি একশোবার করেন. আল্লার নূর বলেন. এটা বললেও সমুদ্রের ফেনা পরিমান গুনাহ যদি হয়. তার গুনাহ আল্লাহ মাফ করে দেন.
00:02:08
আর আয়াতের কুরসী করবেন.
00:02:10
সাতানব্বই নাম্বার হাদিস. এই হাদিসের মধ্যে আসছে.
00:02:19
কোন ব্যক্তি যদি ফরজ নামাজের পর আয়াতুল কুরসী পরে জান্নাত.
00:02:27
মরবে আর জান্নাতে যাবে. এই দুই জান্নাত আর ওই ব্যক্তির মাঝে ব্যাবধান হল মৃত্যুবরণ করা. মারা যাওয়ার সাথে সাথে আল্লাহর জান্নাতের মেহমান
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url